ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: রাজবাড়ীর স্মৃতির জামিন স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: রাজবাড়ীর স্মৃতির জামিন স্থগিত ফাইল ছবি

ঢাকা: ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির মামলায় রাজবাড়ী জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতিকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত।

রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (২ নভেম্বর) চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম আগামী সোমবার পর্যন্ত স্থগিত করে শুনানির জন্য নিয়মিত বেঞ্চে পাঠিয়েছেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদ। স্মৃতির পক্ষে ছিলেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও  ব্যারিস্টার কায়সার কামাল।

এর আগে গত সোমবার বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী ও বিচারপতি শাহেদ নূরউদ্দিনের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে রাজবাড়ী সদর থানায় মামলাটি করেন জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফিন চৌধুরী।

ওই মামলায় গত ৪ অক্টোবর দিনগত রাত দেড়টার দিকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা, বেড়াডাঙ্গা ৩ নম্বর সড়কের ভাড়া বাসা থেকে সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতি। তিনি রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো. খোকনের স্ত্রী।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।