ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নারায়ণগঞ্জে কিশোরী ধর্ষণের পর হত্যা: আসামির মৃত্যুদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
নারায়ণগঞ্জে কিশোরী ধর্ষণের পর হত্যা: আসামির মৃত্যুদণ্ড প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ১৬ বছরের কিশোরী ধর্ষণের পর হত্যার ঘটনার মামলায় নবী হোসেন নামে এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে এ রায় ঘোষণা করেন নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত।

 এ মামলায় আসামি নবী হোসেন পলাতক রয়েছেন।

নবী হোসেনের বাড়ি আড়াইহাজার তবে তিনি ভাড়া থাকতেন সোনারগাঁয়ের সাদিপুরে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১০ সালের ১ জানুয়ারি সোনারগাঁয়ে সাদিপুর এলাকায় কিশোরীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে আসামি। পরে তাকে গলায় রুমাল পেঁচিয়ে হত্যা করে। কিশোরীর পাশের বাড়িতেই থাকতো নবী হোসেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা করেন।  

তিনি আরো জানান, মামলায় ২০১০ সালের ২৮ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। হত্যার চার দিন পর আড়াইহাজার থেকে নবীকে গ্রেফতার করা হয়েছিল। পরে আদালতে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দেন আসামি। পরবর্তীতে জামিনে বেরিয়ে পলাতন আছেন এখনো। মামলায় পুলিশ, চিকিৎসকসহ ১১ জনের সাক্ষ্য শেষে আদালত আসামি নবীর হোসেনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।