ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জামিন মেলেনি ইয়াবাসহ গ্রেফতার ক্রিকেটারের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
জামিন মেলেনি ইয়াবাসহ গ্রেফতার ক্রিকেটারের ছবি-সংগৃহীত

ঢাকা: ৩৩ হাজার পিস ইয়াবার বড়িসহ গ্রেফতার কক্সবাজারের সাবেক ক্রিকেটার এরশাদুল হকের (৩২) জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে আদেশ দেন।



বুধবার (২৬ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তমিজ উদ্দন মৃধা এরশাদুল হককে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।  

এরশাদুলের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করলেও শুনানির জন্য বৃহস্পতিবার দিন রাখার আবেদন করেন। নিবেদন মতে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে বৃহস্পতিবার জামিন শুনানির দিন রাখেন।

এদিন আসামিপক্ষের আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করেন।

গত ২৫ অক্টোবর রাজধানীর উত্তরা থেকে এরশাদুল হককে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)।  
বুধবার রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ডিএনসির উত্তর কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিএনসির উত্তর অঞ্চলের উপপরিচালক রাশেদুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরশাদুল জানিয়েছে, পাইকারি দরে ইয়াবা কিনতে এরশাদুল মিয়ানমারে থাকা ডিলারদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতেন এবং নৌপথে রোহিঙ্গাদের দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা চালান সংগ্রহ করতেন। আগেও এরশাদুল অনেকগুলো বড় চালান ঢাকার পাইকারি ইয়াবা ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেছে বলে জানিয়েছে সংস্থাটি।

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসীম উদ্দিন গণমাধ্যমকে জানান, পাঁচ বছর আগে এরশাদুল জেলা ক্রিকেট দলে খেলতেন। তবে তিনি অধিনায়ক ছিলেন না। তিনি জেলা ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।