ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ঢাকা কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাই: দুজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
ঢাকা কলেজ শিক্ষার্থীর টাকা ছিনতাই: দুজন রিমান্ডে

ঢাকা: ঢাকা কলেজ শিক্ষার্থীর কাছ থেকে সাড়ে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেফতার দুই আসামি জসিম উদ্দিন ওরফে জর্জি ও মীর হোসেনর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর রিমান্ডের এ আদেশ দেন।

এদিন দুপুরে মোহাম্মদপুর থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুরিম জানিয়েছে, গত ১৫ অক্টোবর ঢাকা কলেজের শিক্ষার্থী স্বাধীন সরকার (২৩) ও তার চাচাতো ভাই মোশারফ হোসেন সবুজ (৩৭) ঢাকা কলেজে থেকে রিকশায় আদাবরের নিজ বাসায় ফিরছিলেন। তারা মোহাম্মদপুর থানাধীন লালমাটিয়া ব্লক-এ, সানরাইজ প্লাজার পাশে পান কেনার জন্য রিকশা থামান। ওই স্থানের পাশে একটি মোটরসাইকেল নিয়ে দুজন অজ্ঞাতনামা ব্যক্তি তাদের কাছে এসে ভয়ভীতি দেখায় এবং তাদের গেঞ্জির কলার ধরে চর-থাপ্পড় মারেন।

এ সময় লালমাটিয়ার দিক থেকে আরও দুই ব্যক্তি মোটরসাইকেলে এসে আগের দুজনের সঙ্গে যুক্ত হয় এবং স্বাধীন সরকারের পেছন দিকে কিছু একটা ঠেকিয়ে গুলি করার ভয় দেখিয়ে কাছে থাকা ৪৫ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় স্বাধীন সরকার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।