ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

বাস থেকে ফেলে হত্যা: চালক-হেলপার কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
বাস থেকে ফেলে হত্যা: চালক-হেলপার কারাগারে

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে আবু সায়েম মুরাদ নামে এক যাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগে গ্রেফতার বাসের চালক মো. শাহ আলম ও তার সহকারী মোহনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১৬ অক্টোবর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

এর আগে গত ১৬ অক্টোবর তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে মঙ্গলবার তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের মধ্যে পাঠানোর আদেশ দেন।  

সিএমএম আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান এ তথ্য জানান।  

জানা যায়, আবু সায়েম মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউজে কর্মরত ছিল। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যার দিকে তিনি মতিঝিল থেকে ৮ নম্বর যাত্রীবাহী বাসে করে যাত্রাবাড়ীতে বাসার উদ্দেশে রওনা দেন তিনি। বাসটি যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে আসামাত্র হেলপার মোহন মিয়া ও চালক শাহ আলম তাকে মারধর করে বাস থেকে ফেলে দেন। চলন্ত গাড়ির চাকার নিচে তার মাথা পিষ্ট হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আবু সায়েমের বড় ভাই আবু সাদাত রাতেই যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
কেআই/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।