ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল গোলাম রব্বানী 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল গোলাম রব্বানী  সুপ্রিম কোর্টের নতুন রেজিষ্ট্রার গোলাম রব্বানী। ফাইল ছবি

ঢাকা: সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ পেয়েছেন হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী।

মঙ্গলবার (৪ অক্টোবর) এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

প্রজ্ঞাপনের ভাষ্য অনুযায়ী, বাংলাদেশের প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নিম্নবর্ণিত বিচারকদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে প্রেষণে নিয়োগের নিমিত্তে তাদের চাকরি প্রধান বিচারপতির অধীন ন্যস্ত করা হলো।

হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার (সিনিয়র জেলা জজ) মো. গোলাম রব্বানীকে রেজিস্ট্রার জেনারেল পদে, কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকীকে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার, আইন কমিশনের গবেষণা কর্মকর্তা হাসান মো. আরিফুর রহমানকে ডেপুটি রেজিস্ট্রার, নড়াইলের যুগ্ম জেলা ও দায়রা জজ এ এইচ এম তোয়াহাকে ডেপুটি রেজিস্ট্রার, কুষ্টিয়ার সিনিয়র সহকারী জজ রাশেদুর রহমানকে সহকারী রেজিস্ট্রার, ঝিনাইদহের জেলা লিগ্যাল এইড অফিসার বেগম সেলিনা খাতুনকে সহকারী রেজিস্ট্রার এবং পটুয়াখালীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারকে সহকারী রেজিস্ট্রার পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
ইএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa