ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

বাসচাপায় যুবলীগ নেতা নিহত: চালক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
বাসচাপায় যুবলীগ নেতা নিহত: চালক কারাগারে

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় যুবলীগ নেতা ফারুক নিহত হওয়ার ঘটনায় গ্রেফতার বিলাস পরিবহনের চালক রাজিব চন্দ্র সরকারকে (২৫) কারাগারে পাঠানো হয়েছে।  

বুধবার (৫ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এই আদেশ দেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) কুমিল্লা থেকে রাজিবকে গ্রেফতার করে র‌্যাব। বুধবার তাকে আদালতে হাজির করে কারাগারে রাখার আবেদন করে পুলিশ। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর যুবলীগ নেতা ফারুক ব্যবসায়িক কাজে নিজ বাসা থেকে মতিঝিল যাচ্ছিলেন।  

এ সময় তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রাবাড়ীর মাতুয়াইল হাশেম রোড মোড়ের এলাকায় রাস্তা পারাপারের জন্য দাঁড়িয়ে ছিলেন। তখন বিলাস পরিবহনের দুটি বাস পাল্লা দিয়ে আসতে থাকে। এ সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফারুককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহত ফারুকের পরিবারের পক্ষ থেকে বিলাস পরিবহনের চালকের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa