ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

মরিয়মের মা রহিমা বেগম অপহরণ মামলায় ৪ আসামির জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
মরিয়মের মা রহিমা বেগম অপহরণ মামলায় ৪ আসামির জামিন

খুলনা: খুলনার বহুল আলোচিত রহিমা বেগম অপহরণ মামলার ঘটনায় ২২ দিন পর জামিন পেলেন চার আসামি। জামিনপ্রাপ্তরা হলেন- মোহাম্মদ মহিউদ্দিন, গোলাম কিবরিয়া, মো. জুয়েল ও রফিকুল ইসলাম পলাশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মাহমুদা বেগম শুনানি শেষে চার আসামিকে জামিন দেন।

এ মামলার অন্য আসামি হেলাল শরীফ ও বেলাল ঘটক বর্তমানে কারাগারে আছেন।

মহানগর দায়রা জজ আদালতের পিপি কেএম ইকবাল হোসেন জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে পানি আনতে বাড়ি থেকে নিচে নামেন রহিমা বেগম। এরপর আর বাসায় ফেরেননি তিনি। খোঁজ নিতে গিয়ে সন্তানরা মায়ের ব্যবহৃত জুতা, গায়ের ওড়না ও কলস রাস্তার ওপর পড়ে থাকতে দেখেন। রাতে সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। এরপর সাধারণ ডায়েরি ও পরে কয়েকজনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মামলা করেন তার ছোট মেয়ে আদুরি আক্তার। এ মামলা তদন্তকালে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে ১২ সেপ্টেম্বর পর্যন্ত ছয় জনকে গ্রেফতার করে। সেই মামলা থেকে জামিন পেলেন চারজন।

নিখোঁজ রহিমা বেগমকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানার সৈয়দপুর গ্রামের এক বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। পরে জানা যায় তিনি সন্তানদের ওপর রাগ করে নিজেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
এমআরএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa