ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

গোপালগঞ্জে ভ্যানচালক হত্যায় এক আসামির যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
গোপালগঞ্জে ভ্যানচালক হত্যায় এক আসামির যাবজ্জীবন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ভ্যানচালক আব্দুর রব হত্যা মামলায় আনোয়ার খাঁ নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় দেন।  

মামলার বিবরণে জানা গেছে, মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট এলাকার চুন্নু শেখের গ্যারেজ থেকে একই এলাকার ভ্যানচালক আব্দুর রব ভ্যান ভাড়া নিয়েছিলেন। কিন্তু ভ্যান গ্যারেজে জমা ও ভাড়ার টাকা না দেওয়ায় তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এ নিয়ে ২০০৭ সালের ১১ জুন সালিশ মীমাংসা হয়। পরের দিন ১২ জুন ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি আব্দুর রব। অনেক খোঁজাখুঁজির পর ১৩ জুন উপজেলার কানুরিয়া গ্রামে আব্দুর রবের মরদেহ পাওয়া যায়।  

এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক মোল্লা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে পুলিশ আদালতে তিন আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। দীর্ঘ শুনানি শেষে হত্যাকাণ্ডে আনোয়ারের জড়িত থাকার প্রমাণ পেয়ে বৃহস্পতিবার এ রায় দেন আদালত। অভিযোগ প্রমাণ না হওয়ায় এ মামলার অপর দুই আসামিকে খালাস দেওয়া হয়। দণ্ডপ্রাপ্ত আনোয়ার বর্তমানে পলাতক।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa