ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

বান্দরবানে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
বান্দরবানে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

বান্দরবান: বান্দরবানে মাদক মামলায় জিয়াউল হক জিয়া (২৭) নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবানের জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূইয়া এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।  

জিয়া বান্দরবান জেলার নাইক্ষ্যছড়ি উপজেলার ৩ নম্বর ঘুমধুম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ঘোনারপাড়ার বাদশা মিয়ার ছেলে।

জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো. কামরুল হাসান জানান, ২০২০ সালের ১৪ ডিসেম্বর ঘুমধুম ইউনিয়নের ৪ নম্বর বেতবুনিয়া হেডম্যান পাড়া থেকে ৪৮ হাজার ৭৫০টি ইয়াবা বড়িসহ জিয়াকে আটক করে পুলিশ। ওই ঘটনায় একই দিন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের সেই সময়ের উপপরিদর্শক (এসআই) মো. মুখলেছুর রহমান বাদী হয়ে জিয়ার নামে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে ২০২১ সালের ২৬ মে জিয়াকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
 
রাষ্ট্রপক্ষের ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও আসামিপক্ষ থেকে এ মামলায় একজন সাফাই সাক্ষীকে পরীক্ষার পর অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এ রায় দেন আদালত।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa