ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ধর্ষণ মামলায় পুঠিয়ার পৌর মেয়র কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
ধর্ষণ মামলায় পুঠিয়ার পৌর মেয়র কারাগারে

রাজশাহী: কলেজছাত্রীর ধর্ষণ মামলায় রাজশাহীর পুঠিয়ার পৌর মেয়র ও বিএনপি নেতা আল মামুন খানকে কারাগারে পাঠিয়েছে আদালত। এর আগে বুধবার (৮ সেপ্টেম্বর) ভোরে বরগুনা জেলা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক আবু তালেব তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে আগামী রোববার (১১ সেপ্টেম্বর) তার আইনজীবীর করা জামিন আবেদন এবং পুলিশের করা ৫ দিনের রিমান্ড আবেদনের শুনানির জন্য দিন র্ধায করেছেন তিনি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন, মামলার তদন্তের স্বার্থে পৌর মেয়রকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন। এ জন্য আদলতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বছর স্বামীর সঙ্গে বনিবনা না হলে তিনি তালাকের জন্য মেয়রের সঙ্গে দেখা করেন। সেই সূত্র ধরে মেয়র মামুন তার দায়িত্ব নেওয়ার এবং ভালো চাকরি দেওয়ার প্রলোভন দেন। এভাবে তাকে বিভিন্ন স্থানে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।