ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বলাকা ব্লেড ইন্ডাস্ট্রিয়ালের পরিচালক সেলিম কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
বলাকা ব্লেড ইন্ডাস্ট্রিয়ালের পরিচালক সেলিম কারাগারে সেলিম সাত্তারের বাসা থেকে উদ্ধার মাদক

ঢাকা: রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের মামলায় সামাহ রেজর ব্লেডসের (সাবেক বলাকা ব্লেড ইন্ডাস্ট্রিয়াল লিমিটেড) পরিচালক সেলিম সাত্তারকে কারাগারে পাঠানো হয়েছে।  

সোমবার (০৫ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন সেলিম সাত্তারকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান সার্কেলের পরিদর্শক নাজমুল হোসেন খান।

আসামিপক্ষে অ্যাডভোকেট সালেহ উদ্দিন জামিন আবেদন করেন।  

শুনানিতে তিনি বলেন, আসামি সুইজারল্যান্ডের নাগরিক। তিনি মামলায় বর্ণিত ঘটনার সঙ্গে সম্পৃক্ত নন। তাকে হয়রানিমূলকভাবে মামলায় জড়ানো হয়েছে। তিনি শারীরিকভাবে অসুস্থ। তাই তার জামিন প্রার্থনা করছি।  

শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরপর অসুস্থ থাকায় সেলিম সাত্তারকে কারাগারে না পাঠিয়ে হাসপাতালে চিকিৎসা দেওয়ার আবেদন করেন আইনজীবী সালেহ উদ্দিন। আদালত কারাবিধি অনুযায়ী কারা কর্তৃপক্ষকে চিকিৎসাসেবা দেওয়ার আদেশ দেন।

গত ৪ সেপ্টেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বনানীর এম ব্লকের ১১ নম্বর সড়কের ৭৭ নম্বর ভবনের একটি ফ্ল্যাটে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, কোকেন, ক্রিস্টাল মেথ, মিথাঅ্যামফিটামিন/আইস, এমডিএমএ, এলএসডি, সিনথেটিক গাঁজা ও  সীসা জব্দ করা হয়।

এ ঘটনায় সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান সার্কেলের পরিদর্শক নাজমুল হোসেন খান বনানী থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
কেআই/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।