ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

বালুবাহী ট্রাকে চাঁদাবাজি, একজনের তিন মাসের কারাদণ্ড 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
বালুবাহী ট্রাকে চাঁদাবাজি, একজনের তিন মাসের কারাদণ্ড 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের মজু চৌধুরীর হাটে বালুবাহী ট্রাকে চাঁদাবাজি করার সময় জামাল হোসেন চৌধুরী রাজু (৪১) নামে এক ব্যক্তিকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে সদর সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজির সময় জামাল হোসেনকে হাতেনাতে আটক করে।

 

এ সময় তিনি দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। অভিযান টের পেয়ে ঘটনাস্থল থেকে জামালের সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

জামাল সদর উপজেলার উত্তর টুমচর গ্রামের মৃত হোসেন আহম্মদ চৌধুরীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায় বলেন, চলন্ত ট্রাক থামিয়ে চাঁদাবাজির অভিযোগে জামাল হোসেন নামে একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। সড়কে চাঁদাবাজি বন্ধে অভিযান অব্যাহত রাখার কথা জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa