ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

সিফাত হত্যায় গ্রেফতার ২ জনের মধ্যে ১ জনের স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
সিফাত হত্যায় গ্রেফতার ২ জনের মধ্যে ১ জনের স্বীকারোক্তি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে মাদরাসাছাত্র সিফাত হত্যা মামলায় গ্রেফতার দুই আসামির মধ্যে মেহেতাব মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

বুধবার (৩১ আগস্ট) বিকেলে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলমের আদালতে তিনি জবানবন্দি দেন।

এছাড়া অপর আসামি আবু তালেব সিদ্দিকীর সাতদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।  

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বাংলানিউজকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন একই উপজেলার গোড়াইল গ্রামের হাবিবুর রহমান সিদ্দিকীর ছেলে আবু তালেব সিদ্দিকী ও কাটরা গ্রামের হাবিব মিয়ার ছেলে মেহেতাব মিয়া। এর আগে ভোরের দিকে তাদের গ্রেফতার করা হয়।

নিহত সিফাত মির্জাপুরের ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের শহীদ মিয়ার ছেলে। সে মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানায়, গত সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যার দিকে মির্জাপুর রেলক্রসিং এলাকায় সিফাত ও তার আরেক সহপাঠী চটপটি খেতে যান। এ সময় সিফাতকে এক যুবক সেখান থেকে ডেকে নিয়ে যান। দীর্ঘ সময়েও সিফাত ফিরে না আসায় ওই সহপাঠী সেখান থেকে চলে আসেন। এরপর ওই রাতেই উপজেলার ত্রিমোহন মাঝিপাড়া এলাকার একটি ক্ষেত থেকে সিফাতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন সিফাতের বাবা শহীদ মিয়া বাদী হয়ে মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলেপ্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন আসামি।  

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাইদ বলেন, এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পরে দুই আসামির মধ্যে একজন প্রাথমিক সিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। পরে দু’জনকে আদালতে পাঠানো হয়। আসামি মেহেতাব আদালতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। অপর আসামি তালেবের সাতদিনের রিমান্ড আবেদনের বিষয়ে এখনও শুনানি হয়নি।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।