ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

স্বামীর পুরুষাঙ্গ কর্তনে স্ত্রীর দায় স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
স্বামীর পুরুষাঙ্গ কর্তনে স্ত্রীর দায় স্বীকার

ঢাকা: রাজধানীর ওয়ারীতে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী নার্গিস আক্তার আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (০১ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুজন আসামিকে আদালতে হাজির করেন। এ সময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

সিএমএম আদালতে ওয়ারী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক এস এম সালোয়ার হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

গত ৩০ জুলাই রাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন স্ত্রী নার্গিস আক্তার। পরে নার্গিসকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

নার্গিস পুলিশকে জানিয়েছেন, তার স্বামী নাইট গার্ড হিসেবে চাকরি করেন। ধোলাইখাল এলাকায় থাকেন। তাদের এক মেয়ে রয়েছে। তার স্বামী গোপনে আরেকটি বিয়ে করছেন, তাই তিনি ক্ষোভ থেকে এ ঘটনা ঘটিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa