ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

আইন ও আদালত

গাজীপুরে অস্ত্রসহ গ্রেফতার ছাত্রলীগকর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
গাজীপুরে অস্ত্রসহ গ্রেফতার ছাত্রলীগকর্মী কারাগারে

গাজীপুর: গাজীপুরে বিভিন্ন থানার ১৬ মামলার আসামি রবিন সরদার নামে ছাত্রলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়েছে।

 

রোববার (৩১ জুলাই) ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়। আদালত রিমাণ্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

গ্রেফতারকৃত রবিন সরদার (২৩), শরিয়তপুরের গোসাইরহাট থানা এলাকার নুরুজ্জামান সরদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে লেখাপড়ার সুবাদে ছাত্রলীগের সঙ্গে রাজনীতি শুরু করে রবিন সরদার। সেখানে বেশ প্রভাব বিস্তার করে গাজীপুরের বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও জমি দখলের সঙ্গে জড়িয়ে পড়ে। এসব ঘটনার তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। সর্বশেষ তিনি লোক ভাড়া করে গাজীপুরের ইটাহাটা এলাকায় সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তার পক্ষে বিক্ষোভ করায়। পরে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।  

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩০ জুলাই) পুলিশ অভিযান চালিয়ে ঢাকার মগবাজারের তালতলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেন টাওয়ারের ৭তম তলার তার ভাড়া কক্ষের বিছানার নীচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ২২৫৯, জুলাই ৩১, ২০২২ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa