ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রাবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, ৩ শিক্ষার্থীর জেল

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
রাবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, ৩ শিক্ষার্থীর জেল

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ সেশনের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় কলা, সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক তিনজনকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২৬ জুলাই) ভর্তি পরীক্ষা চলাকালে তাদের হাতেনাতে আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে এ তথ্য নিশ্চিত করেন।

অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বাংলানিউজকে বলেন, দণ্ডপ্রাপ্তরা হলেন মো. এখলাসুর রহমান, বায়োজিদ খান ও জান্নাতুল মেহজাবিন। পরীক্ষা কেন্দ্রে নিয়োজিত ভ্রাম্যমাণ আদালতের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ তাদের এ কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্তদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এখলাছুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি জয়পুরহাটের পাঁচবিবি এলাকার আবুল কাশেমের ছেলে। বায়েজিদ টাঙ্গাইলের আব্দুস সালামের ছেলে। তিনি রাবির ফোকলোর বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী। আর জান্নাতুল মেহজাবিন পঞ্চগড় জেলার মো. জয়নাল আবেদীনের মেয়ে। তিনি ঢাকার একটি কলেজের শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।