ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

আইন ও আদালত

মাদক মামলায় ইন্দুরকানীতে ২ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
মাদক মামলায় ইন্দুরকানীতে ২ জনের কারাদণ্ড প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় একটি মাদক মামলায় দুই মাদকবিক্রেতাকে পৃথকভাবে পাঁচ ও দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (২০ জুলাই) দুপুরের দিকে আসামিদের উপস্থিতিতে পিরোজপুরের অতিরিক্ত দায়রা জজ এস এম নূরুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের মৃত আলী আহমেদ শেখের ছেলে নজির শেখ (৩৫) ও একই উপজেলার কালকেবাড়ী গ্রামের মো. আব্দুল করিম শেখের ছেলে রানা শেখ (৩০)। এদের মধ্যে নজিরকে পাঁচ বছর ও রানাকে দুই বছর কারাদণ্ডপ্রাপ্ত আসামি।

রায়ে নজিরকে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় এবং রানাকে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, ২০১৭ সালের ০৩ এপ্রিল রাতে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চরানি প্রত্যাশী এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায়। অভিযানে আসামি নজির ও রানাকে ১০৫ পিস ইয়াবা ও সাড়ে তিন কেজি গাঁজাসহ গ্রেফতার করে। পরে তাদের নামে ইন্দুরকানী থানায় একটি মামলা হয়। সেই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa