ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

আইন ও আদালত

নায়িকা শিমু হত্যার প্রতিবেদন ৮ আগস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
নায়িকা শিমু হত্যার প্রতিবেদন ৮ আগস্ট

ঢাকা: অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৮ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। রোববার (২৬ জুন) এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

 

কিন্তু কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। তাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এদিন ধার্য করেন।  

এ মামলার দুই আসামি হলেন- শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদ। বর্তমানে দুজনই কারাগারে।

মামলার বিবরণী থেকে জানা যায়, গত ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরানীগঞ্জ থেকে নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। শিমুকে হত্যার ঘটনায় তার ভাই হারুনুর রশীদ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

ওইদিন রাতেই দুই আসামিকে গ্রেফতার করা হয়। পরদিন এ দুই আসামিকে আদালতে হাজির করলে মামলার তদন্তের স্বার্থে বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হওয়ার পর থেকে আসামিরা কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুন ২৬, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa