ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

আইন ও আদালত

ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সারোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সারোয়ার সভাপতি আশুতোষ সরকার ও সাধারণ সম্পাদক আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা।

ঢাকা: আইন, আদালত, সংবিধান ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০২২-২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আশুতোষ সরকার এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা।

শুক্রবার (১৩ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের দক্ষিণ হলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা শেষে ফোরামের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আশরাফুল আলম।

মোট ১৩টি পদে একজন করে প্রার্থী থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কমিটির সহ-সভাপতি পদে বাসসের সিনিয়র রিপোর্টার দিদারুল আলম, যুগ্ম সম্পাদক পদে জাগো নিউজের সিনিয়র রিপোর্টার ফজলুল হক মৃধা, কোষাধ্যক্ষ পদে নিউজবাংলার সিনিয়র রিপোর্টার আবদুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আরাফাত মুন্না, দপ্তর সম্পাদক পদে আজকের পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এখন টিভির স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজ ২৪-এর স্টাফ রিপোর্টার হাবিবুল ইসলাম হাবিব।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন- দৈনিক মুখপাত্র সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিন, ঢাকা মেইল ডটকমের সিনিয়র রিপোর্টার আমিনুল ইসলাম মল্লিক ও ঢাকা প্রকাশের স্টাফ রিপোর্টার মাহমুদুল আলম।

২০২২-২৩ মেয়াদে এই কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও আজকের পত্রিকার সিনিয়র রিপোর্টার আশরাফুল আলম। অপর দুই কমিশনার হলেন দৈনিক আমাদের সময়ের ডেপুটি এডিটর মিজান মালিক ও দৈনিক আমার কাগজের বিশেষ প্রতিনিধি তোফায়েল হোসেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
কেআই/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa