ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রিসোর্টকাণ্ডে মামলা: মামুনুল হকের বিরুদ্ধে ২ জনের সাক্ষ্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মে ৯, ২০২২
রিসোর্টকাণ্ডে মামলা: মামুনুল হকের বিরুদ্ধে ২ জনের সাক্ষ্য

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ধর্ষণ মামলায় চতুর্থ দফায় দু’জন প্রত্যক্ষদর্শীর সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ মে) সকাল ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ হয়।

সাক্ষীরা হলেন- সেলুন ও পরিবহন ব্যবসায়ী নাজমুল হাসান শান্ত ও মো. শফিকুল ইসলাম সাগর।

এদিন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি ও রতন মিয়া নামে আরও দু’জনের সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ থাকলেও তারা আদালতে উপস্থিত না হওয়ায় পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, প্রত্যক্ষদর্শীরা সাক্ষী দিয়েছেন। পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় পরে জানিয়ে দেওয়া হবে। মামুনুল হককে সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে পাঠানো হয়েছে।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন বলেন, সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের পর জেরা করা হয়েছে। আমরা আশাবাদী ন্যায় বিচার পাবো।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান জানান, কঠোর নিরাপত্তায় মামুনুল হককে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে ফের কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে ৫০১ নাম্বার কক্ষে স্থানীয় লোকজন ও পুলিশের হাতে নারীসহ আটক হন মামুনুল হক। ওই সময় সেই নারীকে মামুনুল হক স্ত্রী দাবী করলেও ওই নারী তা অস্বীকার করেন। পরে ওই নারীই সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, মে ০৯, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।