ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

নারী ফুটবলারকে ‘ধর্ষণচেষ্টার’ মামলায় রিমান্ডে সেই ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
নারী ফুটবলারকে ‘ধর্ষণচেষ্টার’ মামলায় রিমান্ডে সেই ছাত্রলীগ নেতা

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে নারী ফুটবলারকে ‘ধর্ষণচেষ্টার’ মামলায় গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক রাজিব হাসান রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

 

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট পরিদর্শক প্রসুন কান্তি দাস জানান, ডিবি পুলিশ ওই আসামির পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

এদিকে ভিকটিম নারী ফুটবলারের দাবি, ওই ছাত্রলীগ নেতা দুই বন্ধুসহ তাকে ধর্ষণ করেছেন। থানায় তিনি সেভাবেই অভিযোগ দায়ের করলেও পুলিশ ধর্ষণচেষ্টার মামলা নেয়।  

সেই দাবির পরিপ্রেক্ষিতে দুপুরে ভিকটমকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ।

তিনি বলেন, ওই কিশোরী ‘ধর্ষণ’ নাকি ‘ধর্ষণচেষ্টার’ শিকার হয়েছেন সে বিষয় নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।  

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল পৌর শহরের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পিছনে ওই নারী ফুটবলারকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা ফয়সাল ফকির। এ ঘটনার একদিন পর গত ২৩ ফেব্রুয়ারি ভুক্তভোগী নারী ফুটবলার বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন। এতে ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে আসামি করা হয়। তবে পুলিশ ধর্ষণের অভিযোগ পেলেও ‘ধর্ষণচেষ্টার’ মামলা রুজু করেছে বলেও অভিযোগ বাদীর।  

আরও পড়ুন
>>> নারী ফুটবলারকে ধর্ষণ, ‘ধর্ষণচেষ্টার’ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa