ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কিশোরীকে গণধর্ষণ: বাসচালকসহ ৩ জন রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২, ২০২২
কিশোরীকে গণধর্ষণ: বাসচালকসহ ৩ জন রিমান্ডে বাঁ থেকে মো. রাব্বি, তার সহযোগী রাব্বি মিয়া ও জাহিদুল হক

নরসিংদী: নরসিংদীতে কিশোরী যাত্রীকে (১৬) পালাক্রমে গণধর্ষণের মামলায় গ্রেফতার করা বাসচালক ও তার দুই সহযোগীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২ মার্চ) বিকেলে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকি এ আদেশ দেন।

এদিকে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরীর বয়স নির্ধারণের জন্য তাকে কিশোরগঞ্জে পাঠিয়েছে নরসিংদী মডেল থানার পুলিশ।  

বুধবার সকালে অভিভাবক ও নারী পুলিশের সহায়তায় ওই কিশোরীকে ২৫০ শয্যার কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পুলিশ বলছে, বয়স নির্ধারণের পরীক্ষা শেষে তাকে অভিভাবকদের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বাসের চালক নরসিংদী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মো. রাব্বি (২৪), তার সহযোগী মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮) ও পলাশ উপজেলার দক্ষিণ দেওড়া এলাকার জাহিদুল হক (২০)। নির্যাতনের শিকার ওই কিশোরী ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের বাসিন্দা। সেখান থেকে সোমবার (২৮ মার্চ) সে এক পরিচিতের সঙ্গে দেখা করতে নরসিংদীতে এসেছিল।

সোমবার বিকেলে পৌর এলাকার শালিধা এলাকায় এক ময়লার ভাগাড়ের পাশে ওই কিশোরীকে মুখ বেঁধে ধর্ষণ করেন তারা। পরে স্থানীয়দের সহায়তায় সন্ধ্যায় পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত তিনজনকে আটক করে। সকালে ওই কিশোরী বাদী হয়ে মামলা করার পর তাদের গ্রেফতার দেখানো হয়।
 
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হারুন অর রশিদ বলেন, ধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত একদিন করে তিনজনের রিমান্ড মঞ্জুর করেন। অভিযুক্ত তিনজনকে ঢাকায় নিয়ে ডিএনএ পরীক্ষা করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।