ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাংবাদিক নাজনীনের ভুয়া ভিডিও ছড়ানো নুর রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
সাংবাদিক নাজনীনের ভুয়া ভিডিও ছড়ানো নুর রিমান্ডে সাংবাদিক নাজনীন মুন্নী

ঢাকা: বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ৭১ টিভির উপস্থাপক ও সাংবাদিক নাজনীন আক্তার ওরফে নাজনীন মুন্নীর ভুয়া অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়ানোর অভিযোগের মামলায় নুর হোসাইন নুরু নামে এক আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১২ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম রিমান্ডের এ আদেশ দেন।

এদিন গুলশান থানা পুলিশ পর্নোগ্রাফি আইনের মামলায় নুরকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।

সিএমএম আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক আলমগীর হোসেন এ তথ্য জানান।

এ মামলায় ছাত্র অধিকার পরিষদের কর্মী সজীব মিয়াকে গত ৮ ফেব্রুয়ারি কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

পুলিশ জানিয়েছে, সাংবাদিক নাজনীনের দায়ের করা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার হওয়া দুই আসামির মধ্যে নুর হোসাইন নুরু চট্টগ্রামের হালিশহর যুবদলের সক্রিয় কর্মী এবং সজীব মিয়া রাজধানীর সবুজবাগ থানা ছাত্র অধিকার পরিষদের সক্রিয় একজন কর্মী।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, বিষয়টি নাজনীন মুন্নীর নজরে এলে এ বিষয়ে গত ৩ ফেব্রুয়ারি গুলশান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

ভুক্তভোগী উপস্থাপক ও সাংবাদিক নাজনীন মুন্নীর অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় চট্টগ্রামের হালিশহর থেকে নুর হোসাইন নুরু ও নরসিংদী থেকে সজীব মিয়াকে গ্রেফতার করে গুলশান থানা পুলিশ।

আরও পড়ুন:
৭১ টিভির নাজনীন মুন্নীর ভুয়া অশ্লীল ভিডিও ছড়ায় নুর-সজীব

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।