ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

সুনামগঞ্জ বারের সভাপতি রোকেশ, সম্পাদক তুহিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
সুনামগঞ্জ বারের সভাপতি রোকেশ, সম্পাদক তুহিন

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) নির্বাচনে সভাপতি হয়েছেন অ্যাডভোকেট রবিউল লেইস রোকেশ। আর সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট রুহুল তুহিন।

সোমবার (১৭ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে টানা ভোট গ্রহণ।

ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সোনাধন দাস।

নির্বাচনে সমিতির ৩৫৭ জন সদস্য তাদের ভোট দেন। এর মধ্যে একটি ভোট বাতিল হয়েছে।

১৫টি পদের মধ্যে চারটি পদে ভোট হয়। বাকি অন্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন প্রার্থীরা।

সভাপতি পদে অ্যাডভোকেট রবিউল লেইস রোকেশ পেয়েছেন ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম পান ৭৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী অ্যাডভোকেট রুহুল তুহিন পেয়েছেন ২০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট আব্দুল ওদুদ পেয়েছেন ৭৮ ভোট।

সহ-সাধারণ সম্পাদকের দুটি পদে অ্যাডভোকেট এনাম আহমদ ২৬৪ ভোট এবং অ্যাডভোকেট এ এস এম মাহবুবুল হাছান তালুকদার ২১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট আব্দুল আহাদ পেয়েছেন ১৬১ ভোট।

অর্থ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. হানিফ সুলেমান তিনি পেয়েছেন ১৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট মোহাম্মদ জুয়েল মিয়া ১২৪ ভোট পেয়েছেন।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রথম সহ-সভাপতি অ্যাডভোকেট মো.নানু মিয়া, দ্বিতীয় সহ-সভাপতি অ্যাডভোকেট মো.শামছুল হক, পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন,  সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট জুনেদ আহমদ,  সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রায়হান, নির্বাহী সদস্য অ্যাডভোকেট আনোয়ার হোসেন (২),  অ্যাডভোকেট মো.জিয়াউর রহিম, অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাশ, অ্যাডভোকেট মো.হেলাল উদ্দিন এবং অ্যাডভোকেট মোহাম্মদ মাসুক আহমদ।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা,  ১৭ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa