ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

মুরাদ ও নাহিদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
মুরাদ ও নাহিদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও নাহিদের নামে চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যে মামলাটি দাখিল করা হয়েছিল তা খারিজ করে দিয়েছেন আদালত। চাঁপাইনবাবগঞ্জের আমলী আদালতে সদরের বিচারক হুমায়ন কবির মামলাটি খারিজ করে দেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে মামলাটি খারিজ করা হয়। মামলার বাদী অ্যাডভোকেট রবিউল হক দোলন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হক দোলন বাদী হয়ে মামলার আবেদনটি করেন।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হক দোলন জানান, তার দায়েরকৃত মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত। তবে বিস্তারিত জানতে সাটিফাইড কপি উত্তোলন পর্যন্ত অপেক্ষা করতে অনুরোধ জানান তিনি।

প্রসঙ্গত, ১ ডিসেম্বর ফেসবুকে এক সাক্ষাতকারে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান উদ্দেশ্যমূলকভাবে জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দেন। যা নারী সমাজের জন্য মর্যাদা ও মান হানিকর দাবী করে ডা. মুরাদ এবং বক্তব্য ধারণ করে ইউটিউবে আপলোড করার জন্য মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে মামলাটি করা হয়।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।