ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

ফরিদপুরে হত্যা মামলায় ৫ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
ফরিদপুরে হত্যা মামলায় ৫ আসামি কারাগারে প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরে সুরুজ হত্যা মামলার পাঁচ আসামির জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ মামলায় আরও দুই আসামি পলাতক রয়েছেন।

 

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) দুপুরে ফরিদপুরের ১ নম্বর আমলি আদালতে জামিনের জন্য আসামিরা হাজির হলে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফারুক হুসাইন ৩০৪ ধারায় তাদের জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন রাতে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অনিমেষ রায় বাংলানিউজকে নিশ্চিত এ তথ্য নিশ্চিত করেছেন।  

কারাগারে পাঠানো পাঁচ আসামি হলেন- ফরিদপুরের সালথা উপজেলার কাজী চাঁদপুর গ্রামের আব্দুল ওহাব মোল্যা (৫৫), একই গ্রামের তুহিন মোল্যা (১৮), বাদশা (৫৫), মতিক  (৪৫) এবং পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার সূর্য্যদিয়া গ্রামের কামাল হোসেন।  

পলাতক দুই আসামি হলেন- রেয়াজুল কাজী (৩০) ও শামীমা বেগম (২১)।

পারিবারিক কোলহের জের ধরে গত ২০১৯ সালের ১৯ নভেম্বর ফরিদপুর সদরের রসুলপুর মোল্যাবাড়ী হাফেজিয়া মাদরাসা সংলগ্ন একটি কক্ষে মারামারির ঘটনায় সালথা উপজেলার ভটরকান্দা গ্রামের সুরুজ মাতুব্বরকে (৬০) খুনের অভিযোগ ওঠে। এ ঘটনায় তার ছেলে অত্র মাদরাসার শিক্ষক হাফেজ মো. সোহেল মাতুব্বর (২৫) বাদী হয়ে একই বছরের ০৩ ডিসেম্বর ফরিদপুর কোতয়ালী থানায় ওই আসামিদের নামে হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa