ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

হাইকোর্টে জামিন চেয়েছেন সেই ‘লেডি বাইকার’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
হাইকোর্টে জামিন চেয়েছেন সেই ‘লেডি বাইকার’

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ‘লেডি বাইকার’ নামে পরিচিত সিলেটের রিয়া রায় হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেছেন।

আবেদনের পক্ষে শুনানি করবেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

গত ৮ নভেম্বর পুলিশ বাদী হয়ে সিলেটের বিমানবন্দর থানায় এ মামলা দায়ের করে।

গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে সিলেট নগরের কুমারপাড়ার মন্দিরগলির ঝর্নারপাড় এলাকার বাসিন্দা রিয়া রায়। অনলাইন জগতে লেডি বাইকার নামে পরিচিত। তরুণীদের মোটরসাইকেল চালাতে তিনি উদ্ধুদ্ধ করেন ভিডিওবার্তায়। নিজে টিকটক ভিডিও তৈরি করে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বয়ফ্রেন্ড আরমান সামিকে নিয়ে মাদক কারবারে নামার অভিযোগ তার বিরুদ্ধে। এক সময় পুলিশের হাতে তার বয়ফ্রেন্ড গ্রেফতার হন।

জানা গেছে, প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় রিয়া ও তার বয়ফ্রেন্ড সামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

১০ নভেম্বর সিলেট মেট্রোপলিট্ন পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, রিয়া বয়ফ্রেন্ড আরমান সামিকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান। নীল রঙের একটি গাড়ি (ঢাকা মেট্রো খ ১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান।

তিনি বলেন, রিয়ার বয়ফ্রেন্ড আরমান সামিকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এরপর আরমান সামি থানায় গিয়ে জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। তিনি সিলেটে লেডি বাইকার নামে পরিচিত। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে একটি পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ১০ পিস ইয়াবা ও দুই পুড়িয়া গাজা উদ্ধার করে।

আরও পড়ুন:
সেই ‘লেডি বাইকার’ রিয়াকে নিয়ে তোলপাড়
লেডি বাইকারকে খুঁজছে পুলিশ, মাদকসহ গ্রেফতার প্রেমিক

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa