ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

ইদ্রিস মিয়ার ভোট দিতে এসে আলাউদ্দিনের ৬ মাস জেল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ইদ্রিস মিয়ার ভোট দিতে এসে আলাউদ্দিনের ৬ মাস জেল 

ব্রাহ্মণবাড়িয়া: জাল ভোট দেওয়ার সময় আটক একজনকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আলাউদ্দিন (২৭) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়।

তিনি টিঘর গ্রামের হিরা মিয়ার ছেলে।  

জানা গেছে, রোববার সকালে ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী লায়েছ মিয়ার তালা প্রতীকে জাল ভোট দিতে আসেন আলাউদ্দিন। এ সময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন। তিনি ইদ্রিস মিয়া নামের এক ভোটারের ভোট দিতে আসেন।  

পুলিশ জানায়, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদের সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়েন তিনি। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর ৭০(১)(গ) ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর ৭০(২) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। এ ছাড়া ৬ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa