ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নটরডেমের শিক্ষার্থীর মৃত্যু: চালক হারুন দুই দিনের রিমান্ডে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
নটরডেমের শিক্ষার্থীর মৃত্যু:  চালক হারুন দুই দিনের রিমান্ডে 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়িচাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহতের ঘটনায় অভিযুক্ত গাড়ির মূল চালক হারুন মিয়া ওরফে কাইল্লা হারুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২৭ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন আসামি হারুনকে তাকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শুক্রবার তাকে রাজধানীর যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার করে র্যাব।

২৪ নভেম্বর বেলা ১১টা ২০ মিনিটে পল্টন মডেল থানার গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ার গোলচত্বরের দক্ষিণ পাশে নাঈম হাসান (১৮) রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সেসময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাক (রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-শ ১১-১২৪৪) বেপরোয়া গতিতে নাঈমকে ধাক্কা দেয়। ওইসময় চালকের আসনে ছিলেন রাসেল খান। এরপর নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে বেলা পৌনে ১২টায় মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা শাহ আলম দেওয়ান বাদী হয়ে এ ঘটনায় মামলা করেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার গাড়ির হেল্পার রাসেল খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

 

নটর ডেম ছাত্রের মৃত্যু: মূল চালক গ্রেফতার
 

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১ 
কেআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।