ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হত্যা মামলায় সুফিয়ান (৪০) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

আসামির অনুপস্থিতিতে সোমবার (২২ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, পারকালুপুর গ্রামের মমিনুল ইসলামের বাড়ির টয়লেট বানানো নিয়ে ২০১৩ সালে ২০ জুলাই পাশের বাড়ির সুফিয়ানের কথা কাটাকাটি হয়। সুফিয়ান একপর্যায়ে মমিনুলের গলায় ধারালো হাঁসুয়া দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।  

পরে এ ঘটনায় মমিনুলের স্ত্রী সীমা বগেম বাদী হয়ে শিবগঞ্জ থানায় সুফিয়ানকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) বানী ইসরাইল একই সালের ৩০ সেপ্টেম্বর সুফিয়ানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগ পত্র দেন। এরপর মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার দুপুরে এ রায় দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa