ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সিরাজগঞ্জে শ্বশুরকে হত্যার দায়ে জামাইয়ের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
সিরাজগঞ্জে শ্বশুরকে হত্যার দায়ে
জামাইয়ের যাবজ্জীবন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে শ্বশুরকে হত্যার দায়ে আবু বক্কার (৩৪) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম সালমা খাতুন আসামির উপস্থিতিতে এ রায় দেন।  

আবু বক্কার কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।  

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজ করনী লকেট বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

মামলা সূত্রে জানা যায়, একই গ্রামের সোলায়ান হোসেনের মেয়ে ববিতা খাতুনের স্বামী আবু বক্কার। ২০১২ সালের ২০ মার্চ সন্ধ্যায় মরিচ কেনার কথা বলে শ্বশুরকে নিয়ে একটি ক্ষেতে যান তিনি। সেখানে শ্বশুর সোলায়মানকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান আবু বক্কার। ওই রাতেই সোলায়মানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই সাহার উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আবু বক্কারকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এসআই

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।