ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

পাপিয়া দম্পতির মামলায় চার্জ শুনানি ৩০ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
পাপিয়া দম্পতির মামলায় চার্জ শুনানি ৩০ নভেম্বর

ঢাকা: যুব মহিলা লীগের বহিষ্কৃত আলোচিত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলায় চার্জগঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩০ নভেম্বর ধার্য করেছেন আদালত।

আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে সোমবার (৮ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন চার্জ শুনানির এ তারিখ ঠিক করেন।

এদিন মামলাটি চার্জশুনানির জন্য ধার্য ছিল। দুই আসামিকে আদালতে হাজির করা হয়। কিন্তু তাদের আইনজীবী শাখাওয়াত উল্যাহ ভূঁইয়া গাজীপুর আদালতে অন্য মামলা নিয়ে ব্যস্ত থাকায় এ মামলায় শুনানি করতে পারেননি। এজন্য চার্জ শুনানি পেছানোর জন্য সময় আবেদন করেন।  

আদালত সময় আবেদন মঞ্জুর করে চার্জ শুনানির পরবর্তী তারিখ ৩০ নভেম্বর ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী মো. আল-আমিন তালুকদার এ তথ্য জানান।  

গত ৬ অক্টোবর আসামিদের বিরুদ্ধে দুদকের দেওয়া চার্জশিট আমলে নিয়ে গ্রহণ করেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ। ওইদিন মামলাটি পরবর্তী বিচারের জন্য বিশেষ জজ আদালত-৩ এ বদলির আদেশ দেন তিনি।

ছয় কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত বছরের ৪ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থার উপ-পরিচালক শাহীন আরা মমতাজ বাদী হয়ে মামলা করেন। চলতি বছরের মার্চ মাসে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন শাহীন আরা মমতাজ।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।