ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

সিলেটে হত্যা মামলায় ১৪ আসামি কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
সিলেটে হত্যা মামলায় ১৪ আসামি কারাগারে প্রতীকী ছবি

সিলেট: সিলেটে স্কুলছাত্র সুমেল হত্যা মামলায় ১৪ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) উচ্চ আদালতের জামিনে থাকা ১৪ আসামি সিলেটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

আদালতের বিচারক মো. কাউছার আহমেদ তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদী পক্ষের সিনিয়র আইনজীবী এএসএম গফুর জামিন না মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

জামিন না মঞ্জুর হওয়া আসামিরা হলেন- লুৎফুর রহমান, ময়ুর মিয়া, ইলিয়াছ আলী, মামুনুর রশীদ, দিলাফর আলী, ওয়াহিদ, জামাল আহমদ, দিলোয়ার হোসেন, ফরিদ মিয়া, আকবর আলী, আজাদ মিয়া, মুক্তার আলী, আব্দুর রকিব, আঙ্গুর আলী। এরা সবাই উচ্চ আদালত থেকে ২৮ দিন অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। উচ্চ আদালতের নির্দেশে তারা অত্র আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

গত ০১ মে যুক্তরাজ্য প্রবাসী ও চাউলধনী হাওরের সাব লিজ গ্রহীতা সাইফুল তার বাহিনী নিয়ে স্কুলছাত্র সুমেলকে গুলি করে হত্যা করেন। সে সময় সুমেলের বাবা চাচাসহ আরও চারজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় সুমেলের চাচা ইব্রাহিম আলী সিজিল বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

গত ১২ অক্টোবর মামলার প্রধান আসামি সাইফুলকে ঢাকার রমনা থানাধীন সেগুনবাগিচার একটি ১১তলা ভবনের পার্কিংস্থল থেকে গ্রেফতার করা হয়। এই মামলায় ২২ আসামি কারাগারে রয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa