ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

স্বাস্থ্য মন্ত্রণালয়কে নিয়োগপ্রার্থীদের নোটিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
স্বাস্থ্য মন্ত্রণালয়কে নিয়োগপ্রার্থীদের নোটিশ

ঢাকা: স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে ২ হাজার  ৬৮৯ জন মেডিক্যাল টেকনোলজিস্ট, মেডিক্যাল টেকনিশিয়ান এবং কার্ডিওগ্রাফার পদে নিয়োগ বাতিলের সিদ্ধান্ত বাতিল চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে। একইসঙ্গে প্রার্থীদের ফলাফল ঘোষণা করে নিয়োগ দেওয়া দাবি করা হয়েছে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ জাহাঙ্গীর আলম স্বাস্থ্যসেবা বিভাগের সচিবসহ চারজনকে এ নোটিশ দেন।

নোটিশ পাঠানোর  বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আইনজীবী শেখ জাহাঙ্গীর আলম বলেন, এ বিষয়ে কোনো কার্যক্রম গ্রহণ না করলে হাইকোর্টে রিট করা হবে।

তিনি জানান, ২০২০ সালের ২৯ জুন মেডিক্যাল টেকনোলজিস্ট, মেডিক্যাল টেকনিশিয়ান এবং কার্ডিওগ্রাফার পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। এ অনুসারে ১৯ ডিসেম্বর লিখিত হয়। পরে ১৩ জনুয়ারি থেকে মৌখিক পরীক্ষা হয়। এরমধ্যে ঘুষ বাণিজ্যের অভিযোগ ওঠার ফলাফল প্রকাশ না করে ২০ সেপ্টেম্বর মন্ত্রণালয় নির্দেশে ২৮ সেপ্টেম্বর মেডিক্যাল টেকনোলজিস্ট, মেডিক্যাল টেকনিশিয়ান এবং কার্ডিওগ্রাফার নিয়োগ কার্যক্রম বাতিল করে বিজ্ঞপ্তি দেয় স্বাস্থ্য অধিদপ্তর। এ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে এবং ফলাফল প্রকাশ করে নিয়োগ দাবি করে নোটিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
ইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa