ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

ই-কমার্স প্রতারণা: আরজে নীরব রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
ই-কমার্স প্রতারণা: আরজে নীরব রিমান্ডে ...

ঢাকা: প্রতারণার মামলায় গ্রেফতার ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার মো. হুমায়ন কবির নীরব ওরফে আরজে নীরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (০৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার রিমান্ডের এ আদেশ দেন।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই (নি.) রুহুল আমিন আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন।  

নীরবের পক্ষে তার আইনজীবী শামীম আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানিতে আইনজীবী বলেন, তিনি প্রতিষ্ঠানটির একজন কর্মচারী মাত্র। হয়রানি করতে তাকে মামলায় জড়ানো হয়েছে। আর গত ২ অক্টোবর তিনি প্রতিষ্ঠানটির এমডি বরাবর অব্যাহতির আবেদন দেন। কর্তৃপক্ষ দরখাস্ত গ্রহণ করে তাকে অব্যাহতি দিয়েছে। তিনি ঘটনার সঙ্গে জড়িত নন। রিমান্ড আবেদন বাতিল করে তার জামিনের প্রার্থনা করছি।

শুনানি শেষে আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নীরবকে গ্রেফতার করা হয়।

পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী বৃহস্পতিবার (৭ অক্টোবর) তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

আরজে নীরব দেশের সুপরিচিত একজন রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। এখন তিনি সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত বলে জানান তার আইনজীবী।

গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২১
কেআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।