ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

নড়াইলে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
নড়াইলে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

নড়াইল: নড়াইলে মাদক মামলায় রিক্তা পারভীন (৪৫) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ওই নারীকে অপর একটি ধারায় ৩ বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্ত রিক্তা পারভীন- নড়াইল সদর উপজেলার লস্কারপুর গ্রামের সাবেক মেম্বর মো. শহিদুল সিকদারের স্ত্রী।  

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের সেপ্টেম্বরের ৮ তারিখ দুপুরে নড়াইল সদর উপজেলার লস্কারপুর গ্রামের রিক্তা পারভীনের বাড়িতে অভিযান চালায় নড়াইল ডিবি পুলিশ। এসময় আসামি রিক্তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তার দেওয়া তথ্যের ভিত্তিতে রান্না ঘরের মাটিতে পুঁতে রাখা ৬৪ বোতল ফেনসিডিল ও ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরবর্তীকালে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। দীর্ঘ পাঁচ বছর শুনানি শেষে মামলায় ১৬ জন সাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন।

মামলার অন্য তিন আসামি সুরভী খাতুন, শহিদুল সিকদার ও বাশার শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় মামলা থেকে অব্যহতি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa