ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

৪৬০ কোটি টাকার মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
৪৬০ কোটি টাকার মালিক কম্পিউটার অপারেটর নুরুল ফের রিমান্ডে 

ঢাকা: মাদক মামলার পর এবার জাল টাকা ও বিদেশি মুদ্রার মামলায় ৪৬০ কোটি টাকার মালিক কম্পিউটার অপারেটর নুরুল ইসলামের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৭ সেপ্টম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আরার আদালত শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মোহাম্মদপুর থানার মাদক মামলায় এক দিনের রিমান্ড শেষে নুরুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন সংশ্লিষ্ট থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া। পাশাপাশি তিনি জাল টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধারের ঘটনায় মোহাম্মদপুর থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় তার সাত দিনের রিমান্ড আবেদন করেন।

নুরল ইসলামের পক্ষে তার আইনজীবী মিরাজ হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত নুরুল ইসলামের তিন দিনের রিমান্ডের আদেশ দেন। গত ১৫ সেপ্টেম্বর তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৪ সেপ্টেম্বর দিনগত রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলামকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে তিন লাখ ৪৬ হাজার ৫০০ জাল টাকা, তিন লাখ ৮০ হাজার মিয়ানমারের মুদ্রা, চার হাজার ৪০০ পিস ইয়াবা ও নগদ দুই লাখ এক হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৩ এর নায়েব সুবেদার ফিরোজ খান মোহাম্মদপুর থানায় মাদক ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দু’টি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa