ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

দুদকের ২ মামলায় পিরোজপুরে পৌর মেয়র দম্পতির জামিন

ডিস্ট্র্র্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
দুদকের ২ মামলায় পিরোজপুরে পৌর মেয়র দম্পতির জামিন

পিরোজপুর: পিরোজপুরে পৌরসভার মেয়র দম্পতির বিরুদ্ধে দুদকের দায়ের করা দুই মামলার জামিন দিয়েছেন জেলা ও দায়রা জজ।  

সোমবার (৬ সেপ্টেম্বর) পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. মুহিদুজ্জামানের আদালত আগামী ২০ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করে এ জামিন আদেশ দেন।

 

২৮ মার্চ দুই মামলায় পৌর মেয়র দম্পতি উচ্চ আদালত থেকে জামিন নেন।

মামলার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নিলা রহমানসহ ২৮ জনের বিরুদ্ধে গত ১৮ মার্চ পৃথক দুটি মামলা করেন দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

এক মামলায় মেয়র ও তার স্ত্রী এবং অন্যটিতে মেয়রসহ পৌরসভার ২৭ কর্মকর্তা-কর্মচারীদের অভিযুক্ত করা হয়। ওই মামলায় পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. মুহিদুজ্জামানের আদালত আগামী ২০ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করে এ জামিন আদেশ দেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আলী আকবর বাদী হয়ে চলতি বছরের ১৮ মার্চ একটি মামলায় মেয়র ও তার স্ত্রীকে অভিযুক্ত করে জ্ঞাত আয়বর্হিভূত ৩৬ কোটি ৩৪ লাখ ৭ হাজার ৯৩২ টাকার সম্পদ এবং অন্যটিতে মেয়র ও কাউন্সিলর আব্দুস সালামসহ ২৭ জনের বিরুদ্ধে নিয়োগে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুদকের সমন্বিত কার্যালয় বরিশালে এ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।