ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

প্রযোজক রাজসহ দুজন চারদিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
প্রযোজক রাজসহ দুজন চারদিনের রিমান্ডে

ঢাকা: মাদক আইনের মামলায় পরীমনির সহযোগী প্রযোজক নজরুল ইসলাম রাজসহ দুজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ শুনানি শেষে এ আদেশ দেন।

এসব মামলায় রাজের সহযোগী সবুজ আলীকেও চারদিনের রিমান্ডে পাঠান একই আদালত।

এদিন দুজনকে আদালতে হাজির করে দুই মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। ঢাকার মহানগর পিপি আব্দুল্লাহ আবু রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন। আসামিপক্ষে ঢাকা বারের সাবেক এজিএস সিকদার মোহাম্মদ আক্তারুজ্জামান হিমেলসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এরপর রাতে তার সহযোগী রাজের বনানীর বাসায়ও অভিযান চালানো হয়। অভিযানে রাজের দুই সহযোগীসহ তিনজন আটক হন। এ সময় তার বাসা থেকে সাতটি গ্ল্যানলিভেট, দু’টি গ্ল্যানফিডিচ, চারটি ফক্স গ্রোভ, একটি প্ল্যাটিনাম লেভেল, এক প্যাকেট সিসায় ব্যবহৃত চারকোল, দুই সেট সিসার সরঞ্জাম, দুধরনের সিসা তামাক ফ্লেভারযুক্ত, এক রোল সিসা সেবনের জন্য ব্যবহৃত অ্যালুমিনিয়াম ফয়েল, ৯৭০ পিস ইয়াবা, বিকৃত যৌনাচারের জন্য ব্যবহৃত ১৪ টি বিভিন্ন সামগ্রী, এটি সাউন্ড বক্স, দু’টি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।