ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাংবাদিক নিয়োগে বাণিজ্য: হেলেনার দুই সহযোগী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
সাংবাদিক নিয়োগে বাণিজ্য: হেলেনার দুই সহযোগী রিমান্ডে হেলেনা জাহাঙ্গীরের সহযোগী হাজেরা খাতুনকে আদালতে নেওয়া পথে | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: জয়যাত্রা নামে আইপি টিভিতে সাংবাদিক নিয়োগ বাণিজ্যের অভিযোগে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির বহিস্কৃত সদস্য হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (০৪ আগস্ট) বিকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী রিমান্ডের এই আদেশ দেন।

রিমান্ডে যাওয়া দুজন হলেন—জয়যাত্রা টিভির জেনারেল ম্যানেজার হাজেরা খাতুন এবং কো-অর্ডিনেটর সানাউল্ল্যাহ নূরী।

এদিন দুপুরে তাদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার উপপরিদর্শক আল-হেলাল। আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দাখিল দেন।

মঙ্গলবার (০৩ আগস্ট) ভোরে রাজধানীর গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

তাদের বিরুদ্ধে আইপি টিভি জয়যাত্রার প্রতিনিধি নিয়োগের নামে চাঁদাবাজি ও অর্থ আত্মসাতের অভিযোগে পল্লবী থানায় একটি মামলা হয়। জয়যাত্রা টিভির ভোলা প্রতিনিধি আব্দুর রহমান তুহিন চাঁদাবাজির অভিযোগে এই মামলা করেন।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad