ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

নিম্ন আদালতের বিচারকসহ সংশ্লিষ্টদের টিকা গ্রহণের নির্দেশনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
নিম্ন আদালতের বিচারকসহ সংশ্লিষ্টদের টিকা গ্রহণের নির্দেশনা

ঢাকা: অধস্তন আদালত ও ট্রাইব্যুনালসমূহের বিচারক এবং কর্মকর্তা-কর্মচারীদের করোনা ভাইরাসের টিকা গ্রহণ করে এ সংক্রান্ত তথ্য হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার বরাবরে পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবরের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, অধস্তন আদালত ও ট্রাইব্যুনালসমূহের বিচারক এবং কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে যারা এখনো করোনার টিকা গ্রহণ করেননি তাদের নিবন্ধন সম্পন্ন করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে টিকা গ্রহণ করার জন্য নির্দেশ দেওয়া হলো।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রত্যেক জেলার জেলা ও দায়রা জজ, মহানগর এলাকার মহানগর দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অধীনস্থ বিচারক, কর্মকর্তা-কর্মচারীদের এবং অন্যান্য ক্ষেত্রে সংশ্লিষ্ট বিচারক তার ও তার অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের কোভিড-১৯ টিকাদান কার্ড কপি সংগ্রহপূর্বক টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী আগামী ১২ আগস্টের মধ্যে মেইলযোগে সফট ও হার্ডকপি হাইকোর্ট বিভাগের কাছে পাঠাবেন।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
ইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa