ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

বিধিনিষেধ না মানায় সিলেটে ১৩৫ মামলা, আটক ৮৪ যানবাহন

  সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
বিধিনিষেধ না মানায় সিলেটে ১৩৫ মামলা, আটক ৮৪ যানবাহন

সিলেট: কঠোর লকডাউনের ১১তম দিনে সিলেটে স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১৩৫টি মামলা হয়েছে। এসব মামলার বিপরীতে জরিমানা আদায় করা হয়েছে এক লাখ ৪৮ হাজার ৭০০ টাকা।

সেই সঙ্গে নগর ও বিভিন্ন উপজেলায় ৪৭টি যানবাহনের বিরুদ্ধে মামলা ও ৮৪টি যানবাহন আটক করা হয়েছে।
 
রোববার (১১ জুলাই) দিনভর জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যক্তি, প্রতিষ্ঠান ও বিভিন্ন যানবাহনে এসব মামলার পরিপ্রেক্ষিতে জরিমানা আদায় করা হয়। অভিযানে সহযোগিতা করে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব-পুলিশ ও আনসার সদস্যরা।
 
রাতে সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (কোভিড-১৯ মিডিয়া সেল) শাম্মা লাবিবা অর্ণব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
 
এতে বলা হয়, যথাযথভাবে লকডাউন পালন ও স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করতে দিনব্যাপী মহানগর ও উপজেলায় ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
 
এদিকে কঠোর লকডাউনের ১১তম দিনে ৪৭টি যানবাহনে মামলা ৮৪টি যান আটক এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযানে ৪৯ হাজার ৭৮০ টাকা জরিমানা করা হয়। এসএমপির বিভিন্ন স্থানে দিবারাত্রি ৩২টি চেকপোস্ট, ৫২টি টহল দল নিরাপত্তায় নিয়োজিত ছিল।
 
অভিযানে মামলা দায়েরকৃত ৪৭টি যানবাহনের মধ্যে সিএনজিচালিত অটোরিকশা ২৫টি, মোটরসাইকেল ১৭টি, প্রাইভেটকার তিনটি ও অন্যান্য দুটি রয়েছে।  

এছাড়া আটক ৮৪টি যানবাহনের মধ্যে অটোরিকশা ৪৫টি, মোটরসাইকেল ১৩টি, প্রাইভেটকার তিনটি, অন্যান্য যানবাহন রয়েছে ২৩টি।
 
বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa