ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

নারী পাচারকারী আক্তারকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
নারী পাচারকারী আক্তারকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

ঢাকা: আন্তর্জাতিক নারী পাচার চক্রের অন্যতম সদস্য মো. আক্তার হোসেনকে (৫৯) জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (১১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের রিমান্ড ও জামিন নামঞ্জুর করে আগামী তিনদিনের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রামপুরা থানার পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের আবেদন করেন। আসামিরপক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

জানা যায়, আক্তার হোসেন একজন আদম ব্যবসায়ী। তিনি একটি আন্তর্জাতিক নারী পাচার চক্রের সঙ্গে যোগসাজসে দেশের বাইরে বাংলাদেশ থেকে লোভনীয় চাকরির প্রস্তাব দিয়ে দেশের বাইরে পাচার করার প্রত্যক্ষভাবে সহায়তা করতেন। সেখানে গিয়ে নারীরা চাকরির বদলে ধর্ষণের শিকার হতেন। এতে অনেকের জীবন বিপন্ন হতো।

সম্প্রতি দুই নারী সদস্য মরিশাসে পাচার হওয়ার পর ধর্ষণের শিকার হয়ে দেশে ফিরে এসেছেন। তাদের অভিযোগের ভিত্তিতে পুলিশের তদন্ত দল মাঠে নেমে আক্তার হোসেনকে শনিবার নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa