ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

স্কুলছাত্রীর আত্মহত্যা: মামলার প্রতিবেদন ১৬ আগস্ট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
স্কুলছাত্রীর আত্মহত্যা: মামলার প্রতিবেদন ১৬ আগস্ট

ঢাকা: প্রেমের ফাঁদে ফেলে একান্ত মুহূর্তের কিছু ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় থানার দায়ের করা মামলায় প্রতিবেদন জমা জন্য ১৬ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৫ জুলাই) মামলার এজাহার আদালতে আসে।

সেই এজাহার গ্রহণ করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ প্রতিবেদন জমা দেওয়ার এ দিন ধার্য করেন।

এরআগে সোমবার সকালে সবুজবাগ থাকায় আত্মহত্যা প্ররোচনা ও ডিজিটাল আইনে মামলা দায়ের করেন ওই শিক্ষার্থীর বাবা। মামলায় শামীম ও ফাহিম নামে দুই যুবককে আসামি করা হয়।

এজাহার থেকে জানা যায়, ওই শিক্ষার্থী উত্তর বাসাবোতে তার মামার বাসায় থেকে পড়াশোনা করতো। একই এলাকার ফাহিম নামে একটি ছেলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেই সম্পর্কের ফাঁদে ফেলে অশ্লীল চিত্র ধারণ করে।  

ফাহিম ও শামীম ওই ভিডিও দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করে আসছিল। বেশ কয়েকবার তার কাছ থেকে টাকাও নিয়েছে। এরপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ছেড়ে দেয়। এ ঘটনায় জানাজানি হয়ে ওই শিক্ষার্থীকে বকাবকি করেন তার মা। পরে রোববার রাতে ওই স্কুলছাত্রী গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa