ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

এলএসডি-ডিএমটি মাদকসহ গ্রেফতার দুই শিক্ষার্থী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১, ২০২১
এলএসডি-ডিএমটি মাদকসহ গ্রেফতার দুই শিক্ষার্থী কারাগারে

ঢাকা: এলএসডি-ডিএমটি মাদকসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চারজন শিক্ষার্থীর মধ্যে বাকি দুইজনকেও রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

তারা হলেন- সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেন।

বৃহস্পতিবার (১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক সানাউল হক আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামিপক্ষে আইনজীবী শ্রী প্রাণ নাথ জামিন আবেদন করেন।

জামিন শুনানিতে তিনি বলেন, শাদাবকে বাসা থেকে তুলে আনে পুলিশ। এরপর তাকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মামলায় গ্রেফতার দেখানো হয়। প্রমাণ হিসেবে তিনি আদালতে একটি ভিডিও ফুটেজের সিডি উপস্থাপন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৮ জুন এ দুই শিক্ষার্থীর দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন অপর দুই আসামি আব্রাহাম জোনায়েদ ও সিমিয়ন খন্দকারের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। বুধবার (৩০ জুন) রিমান্ড শেষে তাদেরও কারাগারে পাঠানো হয়।

গত ২৬ জুন দিনগত রাত সাড়ে ১১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার লাভ রোড থেকে ওই চার শিক্ষার্থীকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে ৪০টি এলএসডি ব্লট, ৬০০ গ্রাম ডিএমটি ও ৬২ গ্রাম আমেরিকান ক্যানাবিজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa