ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

আইন ও আদালত

প্রযোজককে ব্ল্যাকমেইল: পরিচালক সুজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুন ২৮, ২০২১
প্রযোজককে ব্ল্যাকমেইল: পরিচালক সুজন রিমান্ডে

ঢাকা: প্রযোজককে ব্ল্যাকমেইলের অভিযোগে রাজধানীর বাড্ডা থেকে গ্রেফতার পরিচালক সুজন বড়ুয়ার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২৮ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সিটিটিসির ইন্টারনেট রেফারেল টিমের উপ-পরিদর্শক (এসআই) শারমিন সুলতানা আসামি সুজন বড়ুয়াকে আদালতে হাজির করে রাজধানীর ভাটারা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

একই মামলায় গত ২৭ জুন মডেল নাদিয়া পিয়াকে কারাগারে পাঠানো হয়।

গত ২৭ জুন মডেল নাদিয়া ও পরিচালক সুজনের বিরুদ্ধে সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাওয়া ডিভাইসে ব্ল্যাকমেইল করা আইডি ও ভিডিও উদ্ধার করা হয়।

জানা য়ায়, বেশ কিছুদিন আগে সুজন বড়ুয়া (৪৩) ফিল্ম মেকার উঠতি মডেল নাদিয়া প্রিয়াকে (২১) একজন প্রযোজকের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। এ পরিচয়ের পরিপ্রেক্ষিতে প্রযোজক ও নাদিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। কিন্তু নাদিয়া কৌশলে প্রযোজকের গোপন ভিডিও ধারণ করে রাখে।  

এর মাস খানেক পর থেকে একটি ফেসবুক আইডি থেকে ওই ভিডিও দিয়ে ৬০ লাখ টাকা ও ফ্ল্যাট দাবি করে প্রযোজককে ব্ল্যাকমেইল করা শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa