ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

আইন ও আদালত

সিঙ্গাইরের সেই আওয়ামী লীগ নেতার জামিন বহাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ১৭, ২০২১
সিঙ্গাইরের সেই আওয়ামী লীগ নেতার জামিন বহাল

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারবিরোধী প্রচারণা ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার এক আওয়ামী লীগ নেতার জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

তার জামিন স্থগিতে রাষ্ট্রপক্ষের আবেদন বৃহস্পতিবার (১৭ জুন) খারিজ করে দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ভার্চ্যুয়াল আপিল বেঞ্চ।

আদালতে সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মামলার আসামি অলি আহমেদ মোল্লার পক্ষে ছিলেন আইনজীবী মোতাহার হোসেন সাজু। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

২১ এপ্রিল উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. টিপু সুলতান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে অলি আহমদের (৫০) বিরুদ্ধে মামলা করেন। ওইদিন রাতে তাকে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী ও সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচার আওয়ামী লীগের নেতা অলি আহমেদ তার ব্যক্তিগত ফেসবুক থেকে শেয়ার করতেন
বলে মামলায় অভিযোগ আনা হয়।  

এ মামলায় গত ৮ জুন হাইকোর্ট তাকে জামিন দেন। ওই জামিনাদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ আপিল বিভাগে আবেদন করে। যেটি বৃহস্পতিবার খারিজ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জুন ১৭ জুন, ২০২১
ইএস/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa