ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আইন ও আদালত

দুই ভাইসহ ‘রক কিং’ গ্যাংয়ের ৫ সদস্য কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুন ১৬, ২০২১
দুই ভাইসহ ‘রক কিং’ গ্যাংয়ের ৫ সদস্য কারাগারে

ঢাকা: রাজধানীর শনিরআখড়া এলাকা থেকে গ্রেফতার করা কিশোর গ্যাং ‘রক কিং’ গ্রুপের ৫ সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- নাজমুল হাসান ওরফে সৈকত, আজাহারুল ইসলাম ওরফে দোলন, অন্তর হোসেন মোল্লা, ইমন আহম্মেদ শুভ এবং সুমন মিয়া। এদের মধ্যে শুভ ও সুমন আপন দুই ভাই।

মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মনির হোসেন আসামিদের আদালতে হাজির করে ডাকাতির প্রস্তুতির মামলায় প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে নাসিমা আক্তার, সিদ্দিকুর রহমানসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, মাসখানেক আগে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি প্রাইভেটকার থামিয়ে আরোহীদের হেনস্তা করেছিল এ গ্রুপটি। গত সোমবার মধ্যরাতে র‌্যাব-৩ এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এরা সবাই যাত্রাবাড়ী ও শনিরআখড়া এলাকায় রাস্তায় গাড়ি থামিয়ে মাস্তানিসহ নানা অপতৎপরতা চালিয়ে আসছিল।

র‌্যাব জানায়, গত ১৬ মে সন্ধ্যায় মেয়র হানিফ ফ্লাইওভারের উপর জয়কালী মন্দিরের কাছে একটি প্রাইভেটকারের গতিরোধ করে এ কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ সময় গাড়ির চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে শারীরিকভাবে আক্রমণের জন্য উদ্ধত হয় এবং গাড়িতে আঘাত করে।

এ সময় ওই গাড়িতে একজন স্ত্রী-সন্তানদের সঙ্গে যাচ্ছিলেন। গাড়ি থামিয়ে হেনস্থার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে জনমনে ব্যাপক অসন্তোষ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় জড়িতদের বিষয়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুন ১৬, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa