ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে ৬ টুকরো: প্রথম স্ত্রী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ১, ২০২১
দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে ৬ টুকরো: প্রথম স্ত্রী রিমান্ডে

ঢাকা: রাজধানীর বনানীতে দ্বিতীয় বিয়ে করায় স্বামী ময়না মিয়াকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে হত্যার পর ছয় টুকরো মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় প্রথম স্ত্রী ফাতেমা খাতুনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

মঙ্গলবার (১ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী রিমান্ডের এ আদেশ দেন।

 

এদিন মামলার তদন্ত কর্মকর্তা কাজী শরীফুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।  

গত ৩০ মে দিনগত রাত ৯টার দিকে রাজধানীর মহাখালী আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহের সঙ্গে মাথা ছিল না। এছাড়া দুই হাত ও দুই পাও কাটা ছিল। সেগুলোও সেখানে ছিল না।

এরপর খণ্ডিত মরদেহের রহস্য উদঘাটনে তদন্তে নামে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে রহস্য উদঘাটন করে ডিবি পুলিশ। নিহত ওই ব্যক্তির নাম ময়না। দ্বিতীয় বিয়ে করায় স্বামী ময়না মিয়াকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে হত্যা করেন প্রথম স্ত্রী ফাতেমা খাতুন। পরে মরদেহ ছয় টুকরো করে বস্তায় ভরে মহাখালী এলাকার সড়কে ফেলে দেন তিনি। আর খণ্ডিত মাথা ফেলেন বনানীর লেকে।  

ময়না মিয়াকে হত্যার ঘটনায় তার দ্বিতীয় স্ত্রী মোছা. ইাসরিন বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এরপর সোমবার (৩১ মে) অভিযুক্ত প্রথম স্ত্রী ফাতেমাকে গ্রেপ্তারের পর পুলিশের কাছে স্বামী হত্যার নির্মম বর্ণনা দেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জুন ০১, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।